AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সূর্যবান বিবির দোয়া নিতে ‘নিখোঁজ’ ইলিয়াসের বাড়িতে এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৭ - ২০২০ | ৬: ৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির সাথে সাক্ষাৎ করে দোয়া চেয়েছেন সিলেট-২ আসনের বর্তমান সংসদ সদস্য, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের রামধানা গ্রামে ইলিয়াসের বাড়িতে গিয়ে তার মা সূর্যবান বিবির সাথে সাক্ষাৎ করেন।

ইলিয়াস আলীর ইমেজ ও তার পরিবারের প্রত্যক্ষ সহযোগিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোকাব্বির খান। শপথগ্রহণকে কেন্দ্র করে পরবর্তীতে ইলিয়াস পরিবারের সাথে দুরত্ব তৈরী হয় তার। সংসদ সদস্য নির্বাচিত হবার পর এই প্রথম তিনি ইলিয়াস আলীর মায়ের সাথে সাক্ষাতে মিলিত হলেন।

এসময় সংসদ সদস্য মোকাব্বির খান ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির সাথে প্রায় ১৫ মিনিট কথা বলেন। তার শারীরিক অবস্থার খোজঁ-খবর নেন এবং নিজের জন্যে তার কাছে দোয়া চান। পরে সেখানে উপস্থিত লোকজনকে সরিয়ে দিয়ে উপজেলা বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদকে নিয়ে সূর্যবান বিবির সাথে বেশকিছু সময় একান্তে কথা বলেন মোকাব্বির খান।

সাক্ষাতকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক আবদুশ শহীদ, আলাউদ্দিন, স্থানীয় ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জন দেব প্রমুখ।

আরো সংবাদ