Search
Close this search box.

বিশ্বনাথে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের সবকটি জনগুরুত্বপূর্ণ রাস্তা এক সপ্তাহের মধ্যে সংস্কার করে যান চলাচলের উপযোগী না করা হলে উপজেলা এলজিইডি অফিস ঘেরাও করার আল্টিমেটাম দিয়েছেন বিশ্বনাথ উপজেলা পরিবেশ ও নদী রক্ষা কমিটির নেতৃবৃন্দ। সড়ক সংস্কারের দাবিতে মঙ্গলবার (২৫আগস্ট) সকাল ১১টায় বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথ উপজেলার প্রায় ২১টি জনবহুল পাকা সড়ক ও অসংখ্য গ্রামীণ সড়কের পিচ উঠে গিয়ে অসংখ্য ছোটবড় গর্ত সৃষ্টি হয়েছে। আর সম্প্রতি বন্যার পর সড়কগুলো এতটাই বেহাল অবস্থায় আছে যে, সেগুলো দিয়ে যাতায়াত করতে রীতিমত ভয় পান যাত্রী সাধারণ। অনেক সড়কে অল্প বৃষ্টি হলেই পানি জমে তৈরি হয় ছোট পুকুর। ফলে বেহাল সড়ক দিয়ে যাতায়াত করতে গিয়ে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে উপজেলাবাসীকে। তাই উপজেলার সবকটি সড়কে দ্রুত সংস্কার করার জন্য স্থানীয় এমপি মোকাব্বির খানের প্রতি আহবান জানান বক্তারা।

এসময় তারা, আগামী এক সপ্তাহের মধ্যে জনগুরুত্বপূর্ণ সড়কগুলোর বড় বড় গর্তগুলো ভরাট করে যান চলাচলের উপযোগী করা না হলে উপজেলা এলজিইডি অফিস ঘেরাও করার কর্মসূচী দেয়ার আল্টিমেটাম দেন।

উপজেলা পরিবেশ ও নদী রক্ষা কমিটির আহবায়ক মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সায়েদ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সমাজসেবক ফিরোজ খান, স্থানীয় ইউপি সদস্য জহুর আলী, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জয়নাল আবেদীন, কাতার যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ, উপজেলা মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির সাধারণ সম্পাদক মুহিবুর রহমান গোলাপ, উপজেলা পরিবেশ ও নদী রক্ষা কমিটির যুগ্ম আহবায়ক ফয়জুল ইসলাম জয়, সদস্য মো. আব্দুল্লাহ ও ফিরোজ আলী।

এসময় সিলেট জেলা ট্রাক সমিতির মেম্বার শফিক আলী, সংগঠক তজম্মুল আলী, হেলাল উদ্দিন, পাবেল আহমদ, ফাহিম আহমদ, রাজা মিয়া, শিহাব উদ্দিন, মনসুর আহমদ, নাজিম আহমদ, আশিক আহমদ, রুমেল আহমদ, আব্দুর রব, ফারুক আহমদ, উপজেলা পরিবেশ ও নদী রক্ষা কমিটির যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান, রাজন আহমদ অপু, জাকির হোসাইন, সদস্য সচিব আলী আফসান দুলাল, যুগ্ম সচিব শহীদুল ইসলাম শহীদ, সদস্য ফয়েজ আহমদ, মোস্তাফিজুর রহমান শাহীন, সনর দেবনাথ, বাবুল দেবনাথ, বাবলু চৌধুরী, আল-আমিন, সেলিম আহমদ, মঈনুল ইসলাম, শেখ মইনুল ইসলাম, আফসর আলী, আব্দুস সালাম, খোকন আহমদ, কুতুব উদ্দিন, তুরণ মিয়া, জাকির আহমদ, মাহবুবুর রহমান, মঈনুল ইসলাম, আবু তাহের, নাহিদ আহমদ এহিয়া, ফয়ছল আহমদসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

আরও খবর