Search
Close this search box.

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র সিংগেরকাছ বাজার শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেটের বিশ্বনাথ শাখার নিয়ন্ত্রণাধীন এজেন্ট ব্যাংকিং কেন্দ্র ‘‘মেসার্স ইলিয়াছ পরিবহণ’’ সিংগেরকাছ বাজার শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৪ আগস্ট) দুপুরে আনুষ্ঠানিকভাবে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র’র শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ব্যাংক সিলেট শাখার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন শিকদার মোঃ শিহাবউদ্দীন বলেন, ইসলামী ব্যাংক দিয়ে দেশের মোট রেমিট্যান্সের ৫০ ভাগ দেশে প্রবেশ করে। বাকি সকল ব্যাংক মিলে ৫০ ভাগ রেমিট্যান্স আসে। আমাদের ব্যাংক সূদুর প্রবাসী ব্যাংক, যা বর্তমানে বিশ্বের এক হাজার ব্যাংকের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছে।

তিনি বলেন, দারিদ্র বিমোচন, নারীর ক্ষমতায়ন, মানবতার কল্যাণ ও উন্নয়নমূলক কাজেও আমাদের ব্যাংকের ব্যাপক কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। হালাল, সহিহ ও ইসলামী শরিয়াহ মোতাবেক আপনাদের সেবা দিতে আমরা কাজ করে যাচ্ছি। গ্রাহকরা আমাদের কাছ থেকে সর্বোচ্চ সেবাটা পাবেন ‘ইনশাহআল্লাহ’।

ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখা প্রধান ও সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট দুলাল আহমদ’র সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক সিলেটের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জালাল উদ্দীন আহমদ।

ব্যাংক কর্মকর্তা জাহীর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবারক আলী, সমাজসেবক হাফিজ আরব খান, এজেন্ট প্রধান ইলিয়াছুর রহমান ও ব্যবসায়ী বেলাল আহমদ।

বক্তারা ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন কারবে বলে আশা প্রকাশ করেন। এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াক করেন এজেন্ট ব্যাংকিং কেন্দ্র কর্মকর্তা মকসুদ খান এবং দোয়া পরিচালনা করেন সিংগেরকাছ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা শামছুল হক নুরী।

এসময় ব্যবসায়ী মতিউর রহমান, জাহেদুর রহমান, আশরাফ আলী, শুয়াইবুর রহমান, আলমাছ আলী, এলাকার মুরব্বি মাহমদ আলী, আকবর আলী, বিশ্বনাথ ক্যামব্রীয়ান স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান শাহীন আহমদ রাজু, এজেন্ট ব্যাংকিং কেন্দ্র প্রধান আব্দুল্লাহ আল ফাহিম’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও খবর