AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২২ - ২০২০ | ৪: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে গত ১০ আগস্ট উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় যোগদানের পথিমধ্যে স্থানীয় সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার প্রতিবাদে শনিবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে বাসিয়া সেতুর উপর মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। এমপির গাড়িতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারী সন্ত্রাসী ও পরিকল্পনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক প্রদানের দাবিতে উপজেলাবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়।

সভায় বক্তারা বলেন, করোনাকালে নিজের জীবনের ঝুঁকি নিয়ে এলাকার মানুষের কল্যাণে কাজ করে নিজেই করোনায় আক্রান্ত হয়ে ছিলেন। এমন মানুষের উপর হামলা দুঃখজনক ও চরম নিন্দনীয়। তাছাড়া সেদিন ইউএনও’র আমন্ত্রনে ও পুলিশ প্রটৌকলে আইন-শৃংখলা কমিটির সভায় যোগদান করে ছিলেন এমপি মোকাব্বির খান। তবে সেদিন এমপির নিরাপত্তা দিতে সেদিন সম্পূর্ণরুপে নিজেদের ব্যর্থতার পরিচয় দিয়েছেন ইউএনও-পুলিশ। দ্রুত হামলার সাথে জড়িত সন্ত্রাসী ও পরিকল্পনাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তামূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনসহ সরকারের সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

জেলা গণফোরামের যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠক হোসাইন আহমদ রাজনের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা গণফোরামের আহবায়ক এডভোকেট আনসার খান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট এমদাদুল হক, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, জেলা গণফোরামের যুগ্ম আহবায়ক ডা. শাহ আজাদ আলী, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, বৈরাগী বাজার রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোশারফ আলী, গনফোরাম নেতা তোফায়েল আহমদ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাহেদ আহমদ সিপু।

মানববন্ধন কর্মসূচিতে লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, আবুল কালাম, অলংকারী ইউনিয়ন পরিষদের মেম্বার সায়েকুর রহমান, বিশ্বনাথ পুরান বাজারের ব্যবসায়ী বিলকিছ মিয়া, সংগঠক সাইদুর রহমান, মোস্তাক আহমেদ মোস্তফা, আরব আলী, নেপুর মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ