AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘দেওকলস যুব সংঘ’র নতুন কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৪ - ২০২০ | ২: ৪১ অপরাহ্ণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের দেওকলস গ্রামের সার্বিক উন্নয়ন ও যুবসমাজকে মাধক থেকে বিরত রাখার লক্ষ‌্যে প্রতিষ্ঠিত দেওকলস যুব সংঘ’র নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার (১২ আগস্ট) রাতে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় মোঃ মঈন উদ্দিন আহমদকে সভাপতি ও সোহেল মিয়াকে সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত অন‌্যান‌্যরা হলেন-  সহ সভাপতি লিটন মিয়া, সহ সাধারণ সম্পাদক স্বপন মিয়া, মাছুম মিয়া, সাংগঠনিক সম্পাদক সাফি মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া, অর্থ সম্পাদক আওলাদ হোসেন, সহ অর্থ সম্পাদক লায়েক মিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাফসান মিয়া, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সোলেমান চৌধুরী, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সাইদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মো. সাদেক মিয়া, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মো. সামছুল ইসলাম, ক্রীড়া সম্পাদক ইমরান আহমদ, সহ ক্রীড়া সম্পাদক সোহান মিয়া, অফিস সম্পাদক জাকি মিয়া এবং প্রচার সম্পাদক সাব্বির মিয়া।

নব-গঠিত কমিটির সদস‌্যবৃন্দ এলাকার উন্নয়ন, দরিদ্রদের সহায়তা প্রদান, শিক্ষা ও খেলাধুলার মান উন্নয়নে সক্রিয়ভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব‌্যক্ত করেন। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ