AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৩ - ২০২০ | ৭: ২০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের উপর এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথে এমপির উপর হামলার ঘটনায় বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সভাপতি শামীম আহমদকে অন্যায়ভাবে আসামী করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এমপির উপর হামলার ঘটনা দুঃখজনক। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তারা বলেন, যেখানে হামলা হয়েছে, সেখানে থানা পুলিশের ও উপজেলা প্রশাসনের একাধিক সিসি ক্যামেরা আছে। সেইসব সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীকে আগে চিহ্নিত করে তাকে বিচারের আওতায় আনতে হবে। কাউকে অহেতুক হয়রানি না করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তারা আহবান জানান।

বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির সহ-সভাপতি হাজী আমির আলীর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ডের কমিশনার নাঈম আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বণিক সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সবজিবাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আনছার আলী, বণিক সমিতির ৩নং ওয়ার্ডের কমিশনার গিয়াস উদ্দিন, ব্যবসায়ী সাধু মিয়া প্রমূখ।

আরো সংবাদ