AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১২ - ২০২০ | ৩: ৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে স্থানীয় এমপি ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল‌্যাণ সমিতির সভাপতি শামিম আহমদকে প্রধান অভিযুক্ত করে ৫জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে মঙ্গলবার রাতে বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং-১০। মামলার অন‌্যান‌্য অভিযুক্তরা হলেন- উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, শ্রমিক লীগ নেতা জুনাব আলী, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া ও যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল।

এছাড়া মামলায় আরও ২৫/৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। হামলার ঘটনায় মঙ্গলবার রাতে দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা দায়েরের সত‌্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানাও অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

প্রসঙ্গত, সোমবার (১০ আগস্ট) বিশ্বনাথ উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় যোগদানের পথিমধ্যে (উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে) পুলিশি প্রটোকলে থাকা এমপি মোকাব্বির খানের  গাড়িতে হামলা করা হয়। হামলায় গাড়ির সামনের গ্লাস ফেটে যায়, তবে এমপি মোকাব্বির খানসহ তাঁর সঙ্গিয় লোকজনের কোন ক্ষয় ক্ষতি হয়নি।

আরো সংবাদ