AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দোকান ভাড়া মওকুফ করলেন প্রবাসী ফখর উদ্দিন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৭ - ২০২০ | ৫: ১২ অপরাহ্ণ

c6034dc0 2df5 4306 872b c9f36ce33ab8

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশে করোনাভাইরাসের সংকটময় পরিসস্থিতিতে সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজারস্থ আল-আকসা মার্কেটের সকল দোকানের দুই মাসের ভাড়া কমওকুফ করেছেন মার্কেকেটর সত্বাধিকারী যুক্তরাষ্ট্র প্রবাসী ফখর উদ্দিন।

করোনা পরিসস্থিতে অনেক ব‌্যবসায়ী তাদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে পড়েছেন বিপাকে। দোকান ও বাসা ভাড়া পরিশোধ করা তো দূরের কথা পরিবারের খাবারের নিত্যপ্রয়োজনীয় খরচ চালিয়ে যাওয়াই তাদের জন্য কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। এ বিষয়টি বিবেচনা করে করোনার সংকটময় মুহুর্তে অনেক দোকানঘর ও বাসা-বাড়ির মালিক পরিচয় দিচ্ছেন মহানুবতার। তাদেরই একজন বিশ্বনাথের কৃতি সন্তান ফখর উদ্দিন। তার সময়োপনী এই ঘোষণাকে স্বাগত জানিয়েছেন সূধীমহল।

এব্যাপারে প্রবাসী ফখর উদ্দিন বলেন, করোনা ভাইরাসে মহামারীর সংকটময় সময়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অসহায় দরিদ্র মানুষের পাশাপাশি বিশেষ করে মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের মানুষও রয়েছে বিপদগ্রস্থ। এই পরিস্থিতিতে আমরা একে অন্যের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এই দায়িত্ববোধ থেকেই আমি আমার পারিবারিক মালিকানাধিন মার্কেটের অফিস ও দোকান ঘরে ব্যবসা পরিচালনাকারীদের দুই মাসের ভাড়া মওকুফ করেছি।

তিনি বলেন, এভাবে যদি বিত্তবান লোকজন নিজ নিজ অবস্থান থেকে প্রত্যেকের দোকান ও বাসা-বাড়ির দোকান-বাসা ভাড়া মওকুফ করেন, তাহলে এই সংকটময় মুহুর্তে কিছুটা হলেও ভাড়াটিয়ে লোকজনদের উপকার হবে।

আরো সংবাদ