AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জনকল্যাণের জন্য সুস্থ রাজনীতি করতে হবে : এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৭ - ২০২০ | ১: ২০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়নের জন্য সমাজ থেকে দূর্নীতি-সন্ত্রাস দূর করতে হবে। জনকল্যাণের জন্য আমাদের সবাইকে সুস্থ রাজনীতি করতে হবে আর অপরাজনীতির স্থান হবে যাদুঘরে। সরকারের গ্রহন করা সকল উন্নয়ন সঠিকভাবে বাস্তবায়নে জনগণকে সচেতন থাকবে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার ফলেই বিনির্মিত হবে আমাদের স্বপ্নের সোনার বাংলা।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার কোনারাই আনোয়ার হোসেন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কোনারাই গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত ‘করোনা ভাইরাস ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় করণীয় শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায়’ প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় তিনি আরো বলেন, মৃত্যুর পূর্ব পর্যন্ত মানুষের কল্যাণে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করে যাব।

যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব তুলা মিয়ার সভাপতিত্বে ও কোনারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আকবর আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার, দেমাসাধ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব শামছু মিয়া লয়লুছ, সংগঠক নজরুল ইসলাম, সাইদুল ইসলাম।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন নজরুল ইসলাম রাহী, স্বাগত বক্তব্য রাখেন জালাল মিয়া ও মানপত্র পাঠ করেন ওয়াদুদুর রহমান। এসময় মুক্তিযোদ্ধা আফছর আলী, সাবেক মেম্বার আবদুল খালিক, সমাজসেবক শহিদ আহমদ, কন্ঠ শিল্পী জামাল আহম্মদ, প্রবাসী আবদুল কাইয়ুম, সংগঠক আকিকুর রহমান, আবদুল মোক্তাদির, আংগুর আলী, বশির মিয়া, মানিক মিয়া, জমির আলী, শহিদ আহমদ, ছাত্রনেতা আছকির আলী প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ