AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পুত্রের হামলায় পিতা আহত : থানায় মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৫ - ২০২০ | ৮: ৩৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া (উত্তর মশুলা) গ্রামে দুই পুত্রের হামলায় গুরুত্বর আহত হয়েছেন ষার্টোর্ধ্ব পিতা আশিক আলী। গত রোববার বিকেল ৫টার দিকে তার (আশিক) নিজ বসত বাড়িতে ঘটনাটি সংঘঠিত হয়ে। পুত্রদের হামলায় গূরুত্বর আহত হওয়া আশিক আলী প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা গ্রহন করেন। এরপর তার (আশিক) শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনায় আহত পিতা আশিক আলী বাদী হয়ে তার দুই পুত্র ইসলাম উদ্দিন (২৬) ও সাইফুল ইসলাম (১৬)’কে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ০২ (তাং ০২.০৮.২০ইং)।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে বাদী উল্লেখ করেছেন- অভিযুক্তরা সন্ত্রাসী, খারাপ প্রকৃতির ও আইন অমান্যকারী লোক এবং তার (বাদী) ১ম স্ত্রীর গর্ভজাত সন্তান। গত ১ আগষ্ট রাত আনুমানিক ১টার দিকে বাদী তার ২য় স্ত্রীর ঘরের পাশে ছুরি হাতে মামলার ১ম অভিযুক্ত ইমামুল ইসলামকে ঘুরাঘুরি করতে দেখেন। আর বাদীকে দেখতে পেরে ইমামুল তার নিজ ঘরে চলে যায়। এর পর দিন (রোববার) বিকেল ৫টার দিকে মামলার বাদী আশিক আলী ১ম অভিযুক্ত ইমামুলকে রাতের ঘুরাঘুরির কারণ জিজ্ঞাসা করলে সে (ইমামুল) বাদীকে কোন উত্তর না দিয়ে তার (ইমামুল) হাতে থাকা পাইপ দিয়ে আশিক আলীকে হত্যার উদ্দেশ্যে তার (বাদী) মাথায় স্বজোরে আঘাত করে। ইমামুলের আঘাতের ফলে বাদীর মাথা ফেটে গুরুত্বর রক্তাক্ত জখম হয় এবং আশিক আলীকে হত্যার উদ্দেশ্যে এসময় অভিযুক্ত ইমামুল বাদীর গলায় চাপ দিয়ে ধরে। এসময় ২য় অভিযুক্ত সাইফুল ইসলাম লোহার পাইপ দিয়ে বাদীর শরীরে একাধিক আঘাত করে শরীরের বিভিন্ন অংশে ফাটা ও লিলাফুলা জখম করে।

পিতার উপর পুত্রদের হামলায় ঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ