AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৬’শ পরিবারের মধ্যে কোরবানির গোশত বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৫ - ২০২০ | ২: ৪১ অপরাহ্ণ

DSC 0105 copy

নিজস্ব প্রতিবেদক :: সমাজসেবামূলক সংগঠন ম্যানকাইন্ড অর্গানাইশেনের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামে ৪০০ প্রতিবন্ধী পরিবারসহ ৬০০ দুস্থ পরিবারের মধ্যে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে। সংগঠনের উদ্যোগে ১০টি গরু কোরবানি দেয়া হয়। এর মধ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের ১৪ জন সদস্যের নামে দুটি গরু কোরবানি দেয়া হয়।

পবিত্র ঈদুল আজহার দ্বিতীয় দিন শনিবার ওই ১০টি গরু কুরবানি দিয়ে গোশস্ত নিয়ে আসা হয় আমতৈল গ্রামে এবং স্থানীয় ঈদগাহে আনুষ্ঠানিকভাবে প্রতিবন্ধী ও দুস্থ পরিবারগুলোর মধ্যে গোশত বিতরণ করা হয়।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।

বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনে পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বশির আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ম্যানকাইন্ড অর্গানাইশেনের অন্যতম উদ্যোক্তা শহিদ চৌধুরী।

অনুষ্ঠানে ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, সিলেট বারের এপিপি এডভোকেট মোহাইমিন চৌধুরী বাপ্পি, জেলা যুবলীগ নেতা জিল্লুর রহমান দারা, যুবলীগ নেতা হুমায়ুন আহমদ, আরাফাত হোসেন ও আলী আমজাদ’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ