AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ এইড ইউকের খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৩১ - ২০২০ | ২: ৩৫ পূর্বাহ্ণ

biswanath aid

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, খেটে খাওয়া মানুষই হচ্ছেন সবচেয়ে সম্মানী মানুষ। আমি তাদেরকে সম্মান করি, শ্রদ্ধা করি। কারণ তারা দূর্নীতি করেন না। অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করলাম। সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে তাদের পাশে থেকে কাজ করতে পারলে আমি গর্ববোধ করি। সেই ধারাবাহিকতা বজায় রাখতে আমি সবার সহযোগিতা কামনা করি। তিনি আরো বলেন, সূদুর প্রবাসে থেকে নিজ মাতৃভূমির জন্য নিজেদের দায়িত্ববোধ থেকে দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন প্রবাসীরা। আর প্রায় একযুগ ধরে ধারাবাহিকভাবে আর্তসামাজিক উন্নয়নে ও আর্তমানবতার সেবায় ‘বিশ্বনাথ এইড ইউকে’ যে কার্যক্রম বাস্তবাযন করেছে সত্যিই তা প্রশংসার দাবী রাখে।

তিনি বৃহস্পতিবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার প্রায় দুই শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে ঈদুল আযহা উপলক্ষ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় বিশ্বনাথ পৌর শহরের পুরাণ বাজারস্থ কলেজ রোড এলাকায় ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের। স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি- ১০ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তৈল, ৫ কেজি আলু, ৫ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ১ কেজি রসুন, ১ কেজি চিনি, ১ কেজি ডাল ও ১টি মাস্ক।

অনুষ্ঠানে বিশ্বনাথ থানার এসআই ফজলুল হক, প্রবাসী নাজমুল ইসলাম, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সমাজসেবক শহিদ আহমদ, ব্যবসায়ী সানু মিয়া, খাজাঞ্চী একাডেমীর শিক্ষক রুবেল আহমদ, সংগঠক সফিক আহমদ পিয়ার, আবদুস সালাম মুন্না, সফিকুল ইসলাম শফিক উপস্থিত ছিলেন।

আরো সংবাদ