AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আ’লীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৬ - ২০২০ | ১০: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলায় সোলার স্ট্রিট লাইট স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেছেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। রোববার দুপুরে কার্যক্রমের উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন নেপুর মিয়া।

ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের গ্রামীণ অবকাঠামো সংস্কার রক্ষণাবেক্ষণ কর্মসূচি (টিআর ও কাবিটা) ২০১৯-২০ অর্থ বছরের আওতায় উপজেলার ৯৭টি গুরুত্বপূর্ণ স্থানে পর্যায়ক্রমে ৯৭টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হবে।

সোলার স্ট্রিট লাইট স্থাপন কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, আমৃত্যু মুজিব আদর্শ বুকে লালন করে যাব। জননেত্রী শেখ হাসিনা’র ভালবাসায় আমি করোনা জয় করে আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি, তাই জীবনের বাকীটা সময় মাটি ও মানুষের কল্যাণেই কাজ করতে চাই সততা ও নিষ্ঠার সাথে। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী ঘোষিত সকল উন্নয়নমূলক কর্মকান্ড শতভাগ সচ্চতা ও জবাবদিহির মাধ্যমেই বাস্তবায়নে করব। শুধু প্রয়োজন দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা।

এসময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজকলাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মিলন কান্তি রায়,

দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম, সমাজসেবক আবদুস শহিদ, আওয়ামী লীগ নেতা ফয়জুল ইসলাম, লাল মিয়া, নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, মুনসুর আহমদ, ছায়েদ আহমদ প্রমুখ।

আরো সংবাদ