AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মানুষের কল্যাণে আমি কাজ করছি -এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৬ - ২০২০ | ৯: ৪৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সর্বদা মানুষের কল্যাণে কাজ করাই ছিল বঙ্গবন্ধুর রাজনীতি। জাতির জনকের স্বপ্ন ছিলো ফলে-ফুলে, বাসস্থান, স্বাস্থ্য-খাদ্য স্বয়ংসম্পূর্ণ সোনার বাংলাদেশ। ১৫ আগষ্ট দেশদ্রোহীরা স্ব-পরিবারের বঙ্গবন্ধুকে হত্যা না করলে আজ বাংলাদেশ হতো উন্নত একটি রাষ্ট্র। তবে জাতির পিতার স্বপ্ন থেমে নেই, বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মানুষের কল‌্যাণে কাজ করে যাচ্ছি। আমাদেরকে শুধুমাত্র অপরাজনীতি বন্ধ করতে হবে ও জাতির জনকের আদর্শ বুকে লালন করে প্রধানমন্ত্রীর গ্রহন করা উদ্যোগগুলো সঠিকভাবে বাস্তবায়নে সহযোগীতা করতে হবে।

‘মুজিব বর্ষের আহবান-লাগাই গাছ বাড়াই বন’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রী ঘোষিত কর্মসূচি সারা দেশে কোটি গাছ রোপনের অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে সর্বস্থরের মানুষের মধ্যে ‘সিলেট বন বিভাগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে’ ফলজ-বনজ-ঔষধী গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। রোববার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে চারা বিতরণের পূর্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বন কর্তকর্তা জয়নুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মিলন কান্তি রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজকলাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা ফয়জুল ইসলাম, লাল মিয়া, নজরুল ইসলাম, সামাজসেবক আবদুস শহিদ, অলংকারী ইউনিয়ন পরিষদের মেম্বার নজরুল ইসলাম দুলাল, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কানু রঞ্জন দে, সদস্য বিজয় দে, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, ফয়জুল ইসলাম জয়, মুনসুর আহমদ, ছায়েদ আহমদ প্রমুখ।

আলোচনা সভা ও গাছের চারা বিতরণ শেষে অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সোলার স্ট্রিট লাইট স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন এমপি মোকাব্বির খান। উপজেলার বিভিন্ন এলাকায় পর্যায় ক্রমে ৯৭টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করা হবে।

আরো সংবাদ