AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওকলস ও দশঘর ইউনিয়নে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৫ - ২০২০ | ৯: ১৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসে (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও বন্যার্ত অসহায়-দরিদ্র মানুষের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জুলাই) সকালে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নে এবং ঐ দিন দুপুরে দশঘর ইউনিয়নে অসহায় দরিদ্র পরিবারের মধ্যে আনুষ্ঠানিকভাবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সমিতির উদ্যোগে এবার উপজেলার ৮টি ইউনিয়নের ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। ইতিমধ্যে উপজেলার লামাকাজী, খাজাঞ্চী, অলংকারী, রামপাশা, দৌলতপুর ও সদর ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

দেওকলস ইউনিয়নের মাইজগ্রাম দাখিল মাদ্রাসায় স্থানীয় ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদের সভাপতিত্বে ও সংগঠক কামাল আহমেদ মাছুমের পরিচালনায় এবং দশঘর ইউনিয়নের হযরত শাহচান্দ শাহকালু আলিম মাদ্রাসায় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মুক্তাদির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেওকলস মাইজগ্রাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা লুৎফুর রহমান, সমাজসেবক আব্দুল মতিন, শিক্ষক মাওলানা মাহমুদুর রহমান, সমিতির ইউনিয়ন প্রতিনিধি নুরুল ইসলাম খান প্রমুখ।

আরো সংবাদ