AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়নে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৫ - ২০২০ | ৯: ০৮ অপরাহ্ণ

IMG 20200724 153700

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসে (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও বন্যার্ত অসহায়-দরিদ্র মানুষের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র উদ্যোগে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ’র পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মাওলানা বুরহান হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক আব্দুল মতিন, আলহাজ্ব আরশ আলী গণি, সংগঠক আব্দুর রকিব, মুহিবুর রহমান, এনামুল হক মাক্কু।

এসময় ইউপি সদস্য গৌছ আহমদ বাবুল, আমির উদ্দিন, আব্দুল মতিন, সংগঠক আমিনুর রহমান চুনু, আফতাব উদ্দিন’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র উদ্যোগে এবার উপজেলার ৮টি ইউনিয়নের ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। ইতিমধ্যে উপজেলার লামাকাজী, রামপাশা, দৌলতপুর, দেওকলস, দশঘর ও সদর ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাজাঞ্চী ইউনিয়নে বিতরণের মধ্যদিয়ে সম্পন্ন হলো এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম।

আরো সংবাদ