AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৩০ হাজার পিচ ইয়াবা’সহ যুবক গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৩ - ২০২০ | ২: ৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ৩০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট’সহ খালেদ মিয়া (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সে বিশ্বানাথ উপজেলার শিমুলতলা গ্রামের মৃত ফজর আলীর ছেলে। বুধবার (২২ জুলাই) দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন সিলেট জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফুর রহমান।

জেলা পুলিশের কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ হেডকোয়াটার্স ও ঢাকা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেটেরস পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায়, জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফুর রহমানের তত্বাবধানে, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলামের সার্বিক নেতৃত্বে জেলা গোয়েন্দ শাখা (দক্ষিণ) এর অফিসার ইন-চার্জ (ওসি) আশীষ কুমার মৈত্র সহ ডিবি পুলিশের একটি দল বুধবার রাত ১১টায় বিশ্বনাথ উপজেলার শিমুলতলা গ্রামে মাদক ব্যবসায়ী খালেদ মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানের বিষয়টি টের পেয়ে খালেদ দৌড়ে পালানোর চেষ্টা করলে গোয়েন্দা পুলিশ তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয় এবং এসময় খালেদের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বসত ঘরের স্টিলের আলমিরার ভিতর থেকে ৩০ হাজার পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রির ২৯ হাজার টাকা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত খালেদের রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলটি তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরবর্তীতে বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির পার্কিং থেকে জব্দ করে গোয়েন্দা পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৯০ লাখ টাকা। এঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই সৈয়দ ইমরুজ তারেক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফুর রহমান বলেন, আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সিলেট জেলাকে মাদকমুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ। জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান আরও বৃদ্ধি করা হবে। সিলেট জেলাকে মাদকমুক্ত করতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

আরো সংবাদ