AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মানুষের কল্যাণে কাজ করছে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ -এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২২ - ২০২০ | ৯: ১৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, যুক্তরাষ্ট্রে নিজেরা কঠিন পরিস্থিতির মধ্যে থেকেও তারা নিজেদের জন্মভূমির মানুষের কথা চিন্তা করে এলাকার অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র নেতৃবৃন্দ যে কাজ করে যাচ্ছেন তা অত্যান্ত প্রশংসনীয়। মানুষ মানুষের জন্য, তাই বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র মতো আরও যেসকল সংগঠন ও বিত্তবান রয়েছেন তারাও নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের কল্যাণে দ্রুত এগিয়ে আসবেন এমনটাই আমরা আশাবাদী।

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও বন্যার্ত অসহায়-দরিদ্র মানুষের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র উদ্যোগে মঙ্গলবার (২১ জুলাই) বিশ্বনাথ সদর ইউনিয়নের ১৫৬টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান এসব কথাগুলো বলেন।

মঙ্গলবার সকালে বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসায় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সংগঠক ফজলুর রহমান শিপনের পরিচালনায় এবং ঐ দিন দুপুরে দৌলতপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে স্থানীয় ইউপি চেয়ারম্যান আমির আলীর সভাপতিতে অনুষ্ঠিত পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। বক্তব‌্য রাখেন সমাজসেবক আব্দুল মতিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সমিতির ইউনিয়ন প্রতিনিধি আব্দুর রব ও দরাছ মিয়া।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির আহমদ, মর্ণিং স্টার একাডেমীর প্রিন্সিপাল সায়েক আহমদ সায়েফ, সমাজসেবক শহিদ আহমদ, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সদস্যসচিব তরিকুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বর্তমান সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য অসিত রঞ্জন দেব, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র উদ্যোগে এবার উপজেলার ৮টি ইউনিয়নের ১ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে। ইতিমধ্যে উপজেলার লামাকাজী, রামপাশা, দৌলতপুর, বিশ্বনাথ সদর, দেওকলস ও দশঘর ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

আরো সংবাদ