AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নগদ অর্থ ও ডেউটিন বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২২ - ২০২০ | ১: ২৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সিলেটের বিশ্বনাথে উপজেলার বিভিন্ন অঞ্চলের ১৮টি দরিদ্র পরিবারের সদস্যদেরকে জনপ্রতি নগদ ৩ হাজার টাকা ও এক বান ডেউটিন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে প্রধান অতিথি হিসেবে এগুলো বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত নগদ অর্থ ও ডেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, মানুষের কল্যাণে কাজ করার জন্য সততা ও নিষ্টার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাওয়ার চেষ্টা করছি। আর দেশ ও জাতির উন্নয়নের জন্য সরকার গ্রহন করছেন নানান পদক্ষেপ। এতে দেশের অবহেলিত ও বঞ্চিত মানুষেরা নিজেদের প্রাপ্য অধিকার পাচ্ছেন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মিলন কান্তি সরকারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার অফিসার ইন-চার্জ  (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, সমাজসেবক শহিদ আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বর্তমান সাধারণ প্রনঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, এমপির এপিএস অসিত রঞ্জন দেব, সাংবাদিক কামাল মুন্না, বদরুল ইসলাম মহসিন, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।

আরো সংবাদ