AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২০ - ২০২০ | ৯: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে অনুমতিহীন পশুর হাট না বসানো, কোরবানীর বর্জ্য যত্রতত্র না ফেলার ও অনুমোদিত পশুর হাটগুলোতে যথাযথভাবে সরকারি বিধি মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করেন স্থানীয় প্রশাসন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া বলেন, করোনা পরিস্থিতিতে বন্যা মোকাবেলা ও ঈদুল আযহা পালনের ক্ষেত্রে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল ক্ষেত্রে সরকারি নির্দেশনা মেনে চললে সহযেই আমরা কঠিন সময় কাটিয়ে সুসময়ে ফিরতে পারব।

সভায় বক্তারা, সম্প্রতি দৌলতপুর আদর্শ স্কুল এন্ড কলেজের অফিস সহকারীর রহস্যজনক আত্মহত্যার আসল ঘটনা উৎঘাটনের জন্য পুলিশী তদন্তের পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে আরেকটি তদন্ত কমিটি গঠন, বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে চলমান উন্নয়ন কাজ সঠিকভাবে সম্পন্ন করার জন্য অধিকতর তদারকি ও সড়কের পার্শ্বে থাকা গাছগুলো বিধিমতে কর্তন করে জনাসাধারণের চলাচলের সুবিধা বৃদ্ধি করার, বন্যায় ক্ষতিগ্রস্থ উপজেলার রাস্তাঘাট সংস্কারের জন্য বন্যা পরবর্তিতে দ্রুত ব্যবস্থা গ্রহনের, সম্প্রতি অপহরণ হওয়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের এক কর্মচারীর মেয়েকে উদ্ধার ও এর সাথে জড়িতদের আইনের আওতায় আনার জোরদাবী জানান।

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার, অলংকারী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শায়েকুর রহমান মেম্বার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক রোহেল উদ্দিন, নবীন সোহেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডা. আরাফাত মাসুদ, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস শহীদ হোসেন, প্রকৌশলী আবু সাঈদ, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার প্রমূখ।

আরো সংবাদ