AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে করোনার নমুনা সংগ্রহে দি ওয়ান পাউন্ড হসপিটাল’র অর্থায়নে বুথ স্থাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২০ - ২০২০ | ৮: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করতে এবার দি ওয়ান পাউন্ড হসপিটালের অর্থায়নে একটি বুথ স্থাপন করা হয়েছে। এর আগে যুক্তরাজ্য ভিত্তিক একটি সামাজিক সংগঠনের অর্থায়নে আরেকটি বুথ স্থাপন করা হয়।

সোমবার (২০ জুলাই) দুপুরে আনুষ্ঠানিকভাবে স্থাপনকৃত বুথে শুভ উদ্বোধন করা হয়। এসময় ওয়ান পাউন্ড হসপিটালের পক্ষ হতে মেডিকেল সরঞ্জাম স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হয়।

দি ওয়ান পাউন্ড হসপিটাল বাংলাদেশ চাপ্টারের চেয়ারপারর্সন ও মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (সাবেক) মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে নমুনা সংগ্রহ বুথ উদ্বোধন ও মেডিকেল সরঞ্জামসমূহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজামান।

দি ওয়ান পাউন্ড হসপিটালের কো-অডিনের্টর নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আব্দুর রহমান মুসা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, দি ওয়ান পাউন্ড হসপিটালের মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর ডাঃ এম. মাহবুব আলী জহির।

এসময় দি ওয়ান পাউন্ড হসপিটালের কো-অডিনের্টর তজম্মুল আলী রাজু, সংগঠক সালেহ আহমদ সাকি, ইকবাল হোসেন’সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেছেন, দি ওয়ান পাউন্ড হসপিটাল মানব-কল্যাণে সব সময় বিশ্বনাথ উপজেলাবাসীর কাজ করে যাচ্ছে। হসপিটালের উদ্যোগে খাদ্য, ফ্রি মেডিকেল ক্যাম্প, হুইল চেয়ার বিতরণ করে দরিদ্র-অসহায় মানুষের মন জয় করেছে। মহতি কাজগুলো অব্যাহত রাখলে ভবিষৎতে প্রত্যেক মানুষের হৃদয়ে স্থান করে নিবে ‘দি ওয়ান পাউন্ড হসপিটাল’।

এদিকে, দি ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বিশ্বনাথ পৌর শহরে অবস্থিত বিশ্বনাথ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে টেবিল ও চেয়ার প্রদান করা হয়। এসময় দি ওয়ান পাউন্ড হসপিটালের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ