AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবলীগের আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৯ - ২০২০ | ৬: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: নানা আয়োজনের মধ্যদিয়ে যুক্তরাজ্য যুবলীগ নেতা ও সাবেক বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল আলিম রুকনের ৪৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বিশ্বনাথ উপজেলা যুবলীগের উদ্যোগে শনিবার (১৮ জুলাই) বাদ আছর পৌর শহরের পুরান বাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরপর দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়। বাদ মাগরিব বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা শাহ আলম খোকনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক বশির আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সূফী সামছুল ইসলাম।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা কাওছার মুবিন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা জাবেদ মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা ইকবাল হোসেন, শামছুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি পার্থ সারথী দাস পাপ্পু।

এসময় কৃষকলীগ নেতা আব্দুস শহিদ, আলম মিয়া, সুরমান আলী, শ্রমিকলীগ নেতা আশিষ বর্ধণ, আনহার মিয়া, জাবেদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আনহার আলী, সুজন মিয়া, যুবলীগ নেতা হেলাল উদ্দিন, জালিম খান ইমন, ফুলকাছ আলী, হুমায়ূন কবির, সামছুল ইসলাম, শাহান মিয়া, মাছুম আহমদ, মাহবুব আহমদ, ছাত্রলীগ নেতা অনিক হাসান, আরিয়ান আহমদ জয়, রাহুল দাস, রাজন দাস ও প্রীতম দাস’সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ