Search
Close this search box.

বিশ্বনাথে আরও ৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় করোনা আক্রান্তের সংখ‌্যা দিন দিন বেড়েই চলেছে। উপজেলায় ব্যাংকার ও প্রাণীসম্পদ কার্যালয়ের কর্মকর্তাসহ গত দুই দিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৭জন। করোনা এছাড়া দ্বিতীয় বারের মতো হয়েছেন আরো দুই জন।। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।

২৭ জুন পর্যন্ত উপজেলার মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৬ জনে। আর আক্রান্তের মধ্যে করোনা জয় করে সু্স্থ জীবনে ফিরেছেন মোট ৪৬ জন এবং মৃত্যুবরণ করেছেন ৩ জন।

শনিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে বিশ্বনাথে করোনা পজেটিভ হয়েছেন বিশ্বনাথ সোনালী ব্যাংকের কর্মকর্তা সাইদুর রহমান (৩৫), পুর্বালী ব্যাংকের কর্মকর্তা নিজাম উদ্দিন (৪১), উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের কর্মকর্তা রাজ মোাহন দেব (৩৫), উপজেলার দৌলতপুর ইউনিয়নের চড়চন্ডি গ্রামের আক্তার হোসেন (২৮), রামকৃষ্ণপুর গ্রামের শহিদ মিয়া (২৪), অলংকারী ইউনিয়নের রামপুর গ্রামের নজিরুন বেগম (৬০) ও শুক্রবার করোনা পজেটিভ হয়েছেন খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর গ্রামের হোসনেআরা বেগম (৪৫)। ১৯ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে ২২ জুন মৃত্যুবরণ করেন নজিরুন বেগম। এছাড়া শনিবার দ্বিতীয় বারের মতো করোনা পজেটিভ হয়েছেন বিশ্বনাথ থানার এসআই নূর হোসেনের স্ত্রী রুমী বেগম (৩১) ও পুত্র সাকিব আহমদ (১০)।

আরও খবর