AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ধরারাই সমাজকল্যাণ সংস্থার উদ‌্যোগে রাস্তার গর্ত ভরাট

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৫ - ২০২০ | ১: ৪৫ পূর্বাহ্ণ

bb249a9a 5527 4126 b4bb 781b25e471c5

বিশ্বনাথনিউজ২৪ :: ‘পীরের বাজার কালবার্ড-গাজীর মোকাম রাস্তা’ সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা । যথাসময়ে সংস্কার কাজ না হওয়ায় রাস্তায়  বড় বড় গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচলে অনুপযোগী হয়েছে পড়েছে রাস্তাটি। ফলে দীর্ঘদিন ধরে দূর্ভোগ পোহাতে হচ্ছেন এলাকাবাসী। জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটি দ্রুত সংস্কারের উদ‌্যোগ গ্রহনের জন‌্য সিলেট-২ আসনের সংসদ সদস‌্য মোকাব্বির খান’সহ সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

এদিকে, সরকারিভাবে রাস্তাটি সংস্কার কাজ না হওয়ায় জনদূর্ভোগ চরম আকার ধারণ করেছে। ফলে স্থানীয় ধরারাই গ্রামের সামাজিক সংগঠন ‘ধরারাই সমাজকল্যাণ সংস্থার’ পক্ষ থেকে উদ‌্যোগ গ্রহন করা হয়। সংস্থার আহবানে সাড়া দিয়ে ধরারাই গ্রামের বিভিন্ন ব‌্যক্তিবর্গ ও প্রবাসীদের আর্থি সহযোগিতায় প্রায় ৬০হাজার টাকা ব‌্যয়ে কংক্রিট দিয়ে রাস্তার গর্তগুলো ভরাটের কাজ মঙ্গলবার থেকে শুরু করা হয়েছে।

কাজ শুরুর উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সংস্থার সদস‌্য আব্দুল হক, জিয়াউর রহমান, আজম আলী, চমক আলী, দেলওয়ার হোসেন, সুইদুল হক, এমরান আহমদ, লতিব মিয়া, সুহেব তফজ্জল, হেলাল মিয়া, ছায়েদ মিয়া, শামসুল হক, জুনেদ মিয়া, জায়েদ মিয়া, মিজান আলী, ইমন হোসেন, জায়েদ মিয়া, হুমাউন মিয়া, উজ্জল মিয়া, আদিল, নাঈম ইসলাম, মইনুল হক, মারুফ হোসেন, রফু মিয়া, রুবেল মিয়া, তাবিন আহমদ, রাজ্জাক মিয়া, নুর উদ্দিন, সুফু মিয়া, আশরাফুল মিয়া, ইলাছ মিয়া, ইমন মিয়া, আরস আলি, আনাস আলি প্রমুখ।

আরো সংবাদ