AM-ACCOUNTANCY-SERVICES-BBB

করোনায় মৃত্যুবরণকারীর গোসল-দাফনে অংশ নিলেন সাংবাদিক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৫ - ২০২০ | ১: ২২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক তখলিছ মিয়ার (৬৫) এর গোসল-কাফন ও দাফনে অংশ নিলেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন’র বিশ্বনাথ প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ। করোনাকালের সম্মুখযোদ্ধা হিসেবে বিশ্বনাথ উপজেলায় যে কয়জন সাংবাদিক মাঠে কাজ করছেন, তাদের অন‌্যতম একজন সাইফুল ইসলাম বেগ।

মঙ্গলবার (২৩ জুন) উপজেলা প্রশাসন এবং ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় হওয়া মৃত ব‌্যক্তির গোসল ও কাফন-দাফনে মরহুমের ছেলেদের সাথে তিনিও অংশ নেন।

পেশাদার সাংবাদিক সাইফুল ইসলাম বেগ করোনাকালেও সাহসের সাথে মাঠে কাজ করে আসছেন। উপজেলার এ প্রান্ত থেকে ওপ্রান্ত ছুটে বেড়াচ্ছেন প্রতিদিন। পাঠককে জানাচ্ছেন বিশ্বনাথের করোনাকালের সর্বশেষ খবরাখবর। সাংবাদিকতার পাশাপাশি কর্মহীন অসহায়দের পাশেও দাঁড়াচ্ছেন বিভিন্নভাবে।

এব‌্যাপারে সাংবাদিক সাইফুল ইসলাম বেগ বলেন, ‘পেশাদারিত্ব ও মানবিক দায়িত্ববোধ থেকে সবসময় মাঠে কাজ করে আসছি। করোনাকালেও এর ব্যত্যয় হচ্ছে না। স্বাস্থবিধি মেনে শারীরিক সুরক্ষা সামগ্রী পরেই মাঠে কাজ করছি মানুষের জন্যে। করোনায় মারা যাওয়া প্রতিবেশীর গোসল ও কাফন-দাফনে অংশ নিয়েছি মানবিক এবং সামাজিক দায়িত্ববোধ থেকে। আগামীতেও এটা অব্যাহত থাকবে ইনশাহআল্লাহ’।

আরো সংবাদ