AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত আরও ১ জনের মৃত‌্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৩ - ২০২০ | ১১: ০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের মনোকুপা গ্রামের পূর্ব বিরোধদের জের ধরে মঙ্গলবার বিকেলে দু’পক্ষের সংঘর্ষে আহত ওয়ারিছ আলী (৭০) নামের আরও একজন মারা গেছেন। সংঘর্ষে এনিয়ে দু’পক্ষের দুইজন নিহত হলেন।

জানাগেছে, মনুকুপা গ্রামের সমছু মিয়া ও নুরুল ইসলাম পক্ষের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আর পূর্ব বিরোধে জের ধরে মঙ্গলবার বিকেলে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হন এবং আহতদের মধ‌্যে সমছু মিয়া পক্ষের মখলিছ মিয়া (৬৫) ও  নুরুল ইসলাম পক্ষের ওয়ারিছ আলী (৭০)-কে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহত হাজী মখলিছ মিয়া। স্থানীয় ওয়ার্ডের মেম্বার ফজলু মিয়ার ভাই ও মনোকুপা গ্রামের জামে মসজিদের মোতাওয়াল্লী। তবে সংঘর্ষে অন‌্যান‌্য আহতদের নাম তাৎক্ষনিক জানা যায়নি।

দু’জন নিহতের বিষয়টি নিশ্চিত করে অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান নাজমুল ইসলাম রুহেল বলেন, মনুকুপা গ্রামের সমছু মিয়া ও নুরুল ইসলাম পক্ষের মধ‌্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধটি নিস্পত্তির জন‌্য একাধিকবার শালিস বৈঠকও অনুষ্ঠিত হয়। আর ওই বিরোধের জের ধরেই দু’পক্ষের মধ‌্যে আজ সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে উভয় পক্ষের দুইজন নিহত হয়েছেন।

সংঘর্ষে দু’জন নিহত হওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়।

আরো সংবাদ