AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে করোনায় আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৩ - ২০২০ | ১১: ৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের বিশ্বনাথে তখলিছ মিয়া (৬৫) নামের এক যুক্তরাজ‌্য প্রবাসী মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের বাউসি গ্রামের বাসিন্দা। সোমবার রাত ৪টায় সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তখলিছ মিয়া স্থায়ীভাবে যুক্তরাজ্যে বসবাস করতেন। করোনা প্রাদুর্ভাবের পূর্বে তিনি দেশে ফেরেন। পরে এর প্রকোপ দেখা দিলে আর যাওয়া হয়নি তার। তিনি শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত ১৭ জুন অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হলে ২১ জুুন সিলেট ওসমানী হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত করা হয়। কোভিড-১৯ শনাক্তের দু’দিনের মাথায় তিনি মারা যান। বিশ্বনাথ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ২য় রোগী হিসেবে মারা গেলেন তখলিছ মিয়া।

এর আগে গত ১৬ জুন রাতে প্রান্তি সেনাপতি নামের দু’মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়। মৃত্যুর পাঁচ দিন পর ২১ জুন তার নমুনা রিপোর্ট পজেটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে তখলিছ মিয়ার ছেলে আবু বকর বলেন, বাবার মৃতদেহ গ্রামে আনা হয়েছে। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে জানাজার পর আজই তার দাফন কার্য সম্পন্ন করা হবে।

এব‌্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান বলেন, প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের সহায়তার সীমিত পরিসরে করোনায় মৃত ওই ব্যক্তির দাফন কার্য সম্পাদন করা হবে।

আরো সংবাদ