AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মাওলানা আব্দুর রাজ্জাক উদয়পুরী আর নেই

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১০ - ২০২০ | ১: ০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: প্রবীণ আলেমে দ্বীন, ছহিফাগঞ্জ এসডি মাদরাসার প্রাক্তন সুপার, সৎপুর কামিল মাদরাসার অবসর প্রাপ্ত সিনিয়র শিক্ষক ও উদয়পুর ইবতেদায়ী মাদরাসার প্রতিষ্টাতা আলহাজ্ব মাওলানা আব্দুর রাজ্জাক উদয়পুরী (৮২) আর নেই। তিনি আজ বুধবার (১০ জুন) সকাল ৯টা ২০মিনিটের সময় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের উদয়পুর গ্রামস্থ তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত করে মরহুমের ছেলে ছাতকের গোবিন্দগঞ্জ ফজলিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুল আজিজ জানান,  আলহাজ্ব মাওলানা আব্দুর রাজ্জাক উদয়পুরী দীর্ঘদিন ধরে বার্ধ‌ক‌্যজনিত রোগে ভোগছিলেন। সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে মঙ্গলবার রাতে হাসপাতাল থেকে তাকে বাড়িয়ে নিয়ে আসা হয়। এরপর আজ বুধবার সকালে তিনি ইন্তেকাল করেন।  মরহুমের জানাযার নামাজ আজ বিকেল ৪ ঘটিকায় উদয়পুর ইবতেদায়ী মাদরাসার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

আলহাজ্ব মাওলানা আব্দুর রাজ্জাক উদয়পুরী মৃত‌্যুকালে ৪ ছেলে, ৩ মেয়ে ও নাতি-নাতনি’সহ অসংখ‌্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

আরো সংবাদ