AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রধানমন্ত্রীর পক্ষ হতে বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের ৬৮ মসজিদে অনুদান প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১ - ২০২০ | ২: ৪৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল থেকে প্রদানকৃত অনুদানের টাকা সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৬৮টি মসজিদ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় রবিবার (৩১মে) স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হলরোমে আনুষ্ঠানিকভাবে ইউনিয়নের তালিকাভুক্ত মসজিদগুলোর মুতাওয়াল্লীদের হাতে অনুদানের পৃথক চেক তুলে দেওয়া হয়।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান অ‌্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও ইসলামী ফাউন্ডেশনের সহকারী পরিদর্শক সাইদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন জেলা পরিষদ কার্যালয়ের নির্বাহী ম‌্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল জাবের।

বক্তব‌্যে তিনি বলেন, সরকার সবসময় জনগণের পাশে আছে। করোনাভাইরাস থেকে মুক্তিপেতে হলে আমাদের সবাইকে স্বাস্থ‌্যবিধি মেনে চলতে হবে। এখন আমাদের খারাপ সময় যাচ্ছে এটা সবাইকে বুঝতে হবে এবং বুঝাতে হবে।তিনি বলেন, সচ্ছতার জন্য প্রত্যেক মসজিদের ব্যংক একাউন্ট থাকা দরকার।

বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম‌্যান আনোয়ার খান, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

সভায় বক্তারা দেশের সকল মসজিদে আর্থিক সহায়তা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

উল্লেখ‌্য, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর পক্ষ হতে উপহার হিসেবে দেশের প্রত্যেক মসজিদে ৫হাজার টাকা করে প্রদান করা হচ্ছে।

আরো সংবাদ