AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে এইচপিআইএন ট্রাস্ট ইউকে’র ঈদ উপহার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৩ - ২০২০ | ১১: ৫৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এইচপিআইএন (হেল্পিং পিপলস ইন নিড) ট্রাস্ট ইউকে’র উদ্যোগে সিলেটের বিশ্বনাথে ২য় দফায় প্রায় দেড় শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩মে) বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর সংগঠনের পক্ষ থেকে অসহায় পরিবারগুলোর বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় উপহার সামগ্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, সকল দূর্যোগ ও সমস্যাকালীন সময়ে দেশপ্রেম নিয়ে প্রবাসীরা দেশের মানুষের কল্যাণে এগিয়ে এসেছেন। করোনার সংকটময় মুহুর্তেও এর ব্যতিক্রম হয়নি। সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের মানুষের পাশে দাঁড়িনোর ফলে অসহায় মানুষগুলোর কষ্ঠ অনেকটাই লাগব হয়েছে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা রুবা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সমাজ সেবক জয়নাল আবেদীন, নারী উদ্যোগক্তা আফিয়া খানম, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ। শুরুত্বে স্বাগত বক্তব্য রাখেন এইচপিআইএন (হেল্পিং পিপলস ইন নিড) ট্রাস্টের চেয়ারম্যান রুহুল আমিন মিজু।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ২ কেজি ময়দা, ২ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল, ২ প্যাকেট সেমাই, ৫শত গ্রাম দুধ, ১টি শাড়ি ও ১টি লুঙ্গি প্রদান করা হয়।

আরো সংবাদ