AM-ACCOUNTANCY-SERVICES-BBB

তিন প্রবাসীর অর্থায়নে বিশ্বনাথের দেওকলসে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২০ | ৩: ৩৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথে যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ এস আলী এনামুল হক চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব খালিছুর রহমান ও আলহাজ্ব জিলা মিয়া চৌধুরীর অর্থায়নে অসহায়-দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলার দেওকলস লতিফিয়া ইসলামি সংস্থার ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (২১মে) দুপুরে দেওকলস ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসায় আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে প্রায় ১২০টি পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয় খাদ্যসামগ্রী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ময়দা, ১ কেজি চিনি, ২০০ গ্রাম গুড়া দুধ, ১ প্যাকেট সেমাই ও ২ লিটার ভোজ্য তেল প্রদান করা হয়।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছুবা মিয়ার সভাপতিত্বে ও দেওকলস লতিফিয়া ইসলামি সংস্থার সভাপতি ক্বারী কাওছার আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ এস আলী এনামুল হক চৌধুরী, সমাজসেবক হাফিজ মুহিবুর রহমান, উপজেলা জাতীয় পার্টি সাবেক যুগ্ম আহবায়ক সুমন আহমদ সুনন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠক মোজাহিদ আলী ও মারজান মিয়া চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সংগঠক সংগঠক ক্বারী সাইফুর রহমান, আব্দুল মালিক, মাহমুদুর রহমান, হরুফ আলী প্রমুখ।

আরো সংবাদ