Search
Close this search box.

বিশ্বনাথের খাজাঞ্চীতে সিরাতুন্নবী (স.) পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতি ও পবিত্র রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথে কর্মহীন-অসহায়-দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র উদ‌্যোগে ইউনিয়নের  শতাধিক পরিবারের মধ‌্যে এই খাদ‌্যসামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

সিরাতুন্নবী সা. পরিষদের সভাপতি মাওলানা জামাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আরশ আলী গণি, মোহাম্মদ কয়েছ মিয়া, জামেয়া ইসলামিয়া আব্বাসিয়া কৌড়িয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা সাইফুল ইসলাম, সিরাতুন্নবী (স.) পরিষদের সহ সভাপতি মাওলানা শফিকুল আমিন, সহ সম্পাদক হাফিজ নিজাম উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক মহিবুল ইসলাম, প্রচার সম্পাদক হাফিজ কয়েছ, সদস্য সমজিদ আলী মেম্বার, ইব্রাহিম আলী, আং আহাদ, জালাল উদ্দীন, জয়নাল আবেদীন প্রমূখ।

অনুষ্ঠানে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস হতে মুক্তির কামনায় মোনাজাত পরিচালনা করেন খাজাঞ্চী রেলওয়ে স্টেশন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা আব্দুর রহমান।

আরও খবর