Search
Close this search box.

অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: অসহায় মানুষের কল্যাণে কাজ করছে সামাজসেবামূলক সংগঠন অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভলাপমেন্ট ট্রাস্ট। বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের মহামারিতে প্রবাসে কঠিন পরিস্থিতির মধ্যে থেকেও ট্রাস্টের সদস্যরা দেশের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন।

ট্রাস্টের পক্ষ হতে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নে প্রায় চার শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্যসামগ্রী। বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছুর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ কার্যকমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবি নাজমুল ইসলাম মকবুল, ইউপি সদস্য সায়েকুর রহমান। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শামছুল হক এবং স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী আমির আহমদ।

সংগঠক এ কে এম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে এলাকার মুরব্বি ছোয়াব আলী, আব্দুল কাইয়ূম, সংগঠক জাহেদ আহমদ, দেলওয়ার হোসেন, সাহেদ আহমেদ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

ভবিষ্যতেও ট্রাস্টের কার্যক্রম অব্যাহত থাকবে এমনটাই আশাবাদী ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য ও অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামছুজ্জামান সমছু।

দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে এগিয়ে আসায় অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভলাপমেন্ট ট্রাস্টের সকল ট্রাস্টীবৃন্দকে ধন্যবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল।

আরও খবর