Search
Close this search box.

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ২ শতাধিক হত-দরিদ্র পরিবারের সদস্যদেরকে জনপ্রতি ৫শত টাকা করে বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ও বুধবার পৃথক অনুষ্ঠানের মাধ্যমে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে এবং খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের ব্যবস্থাপনায় ওই নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য কবির আহমদ কুব্বার।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের সহ সভাপতি সুহেল মিয়ার পরিচালনায় সভাগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, সাংবাদিক মাওলানা আবদুল হাই জিহাদী, সংগঠক আশিকুর রহমান, ইলিয়াছুর রহমান, আবদুল মালেক, জসিম উদ্দিন কাওসার, আফরোজ আলী, ব্যবসায়ী আলী হুসেন, সাইদুল ইসলাম, সুমন আহমদ।

সভাগুলোতে উপস্থিত ছিলেন সভায় খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার সিরাজ উদ্দিন, আবদুল মতিন, সমাজসেবক ফয়ছল মিয়া, আনছার মাহমুদ, খাজাঞ্চী ষ্টেশন ক্লাবের সভাপতি আপ্তাব আলী, সহ সভাপতি সিরাজ মিয়া, আবু সৈয়দ, আক্তার হোসেন, সাধারণ সম্পাাদক আবদুল কাদির বাবুল, যুগ্ম সম্পাদক জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন, দপ্তর সম্পাদক মঈন উদ্দিন ও সহ প্রচার সম্পাদক বুরহান মিয়া প্রমুখ।

আরও খবর