AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২০ | ১২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: চলমান করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে পক্ষ হতে বিশ্বনাথ ইউনিয়নের প্রায় দু’শতাধিক অসহায় দরিদ্র মানুষকে নগদ এক হাজার করে অর্থ উপহার দেয়া হয়েছে। বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে প্রতিনিধিদের মাধ্যমে প্রত্যেকের বাড়ি বাড়ি অনুদানের অর্ধ পৌঁছে দেয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজসেবক বশির উদ্দিন আহমেদ, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মধু মিয়া, ব্যবসায়ী আব্দুল মুকিত, সংগঠক শাহ আলম খোকন ও তাজুল ইসলাম সাজু। এসময় সংগঠক শাহজাহান আলী, জাহিদ হোসাইন মামুন, ফখরুল ইসলাম, আব্দুল কাওছার সাজন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠালগ্ন থেকেই গরিব ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে। ট্রাস্টের পক্ষ হতে ইতিমধ্যে টিউবওয়েল, স্যানেটারী, শীতবস্ত্র, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ সহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়িত হয়েছে। এছাড়া রামসুন্দর স্কুলের সাবেক প্রধান শিক্ষক তজম্মুল আলী, বিশ্বনাথ আলিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা ইছহাক আহমেদ, বিশ্বনাথ ইউপির সাবেক চেয়ারম্যান মতলিব মিয়া’সহ বিভিন্ন প্রয়াত ব্যক্তিদের স্মরণে যুক্তরাজ্যে ট্রাস্টের পক্ষ হতে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ট্রাস্টের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব তৈমুছ আলী, সাধারণ সম্পাদক গোলজার খান এবং ট্রেজারার মদরিছ আলী মফজ্জুল।

আরো সংবাদ