AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রতিবন্ধিদের ব্যাপারে সবাই আন্তরিক থাকতে হবে : এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৯ - ২০২০ | ৯: ৩২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, সাংবিধানিক অধিকার ও সামাজিক মূল্যবোধের কারণেই প্রতিবন্ধিদের কল্যাণে কাজ করছেন সরকার। প্রতিবন্ধিদেরকে ভাতার আওতায় আনার পাশাপাশি তাদেরকে দেওয়া হচ্ছে নানান সুযোগ সুবিধা। প্রতিবন্ধিদেরকে বুঝা না ভেবে, নিজেদের স্ব-স্ব অবস্থান থেকে তাদের সাহায্যে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সর্বদা প্রতিবন্ধিদের ব্যাপারে সবাইকে আন্তরিক থাকতে হবে।

তিনি মঙ্গলবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার প্রায় ২ শতাধিক মানুষের মধ্যে ‘বিশ্বনাথ এইট ইউকে-২০১৫’র উদ্যোগে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। উদ্বোধনের পর বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম স্কুলের ব্যবস্থাপনায় বাড়িতে বাড়িতে ইফতার সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

সংগঠনের সভাপতি ইমরান হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী আলী আনহার শাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন রাসেল আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ফারুক আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার রফিক আলী, সংগঠক শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আবদুল হান্নান, যুগ্ম সম্পাদক নূরুন্নাহার ইয়াছমিন, মাওলানা শামছুল ইসলাম ইকবাল, সাংগঠনিক সম্পাদক মখলিছুর রহমান, সহ প্রচার সম্পাদক দুদু মিয়া, সহ ক্রীড়া ও যুব সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদিকা জহুরা খানম, বিশ্বনাথ এইট বুদ্ধি প্রতিবন্ধি ও অটিজম স্কুলের শিক্ষক ফখরুল ইসলাম, শিল্পী বেগম, নূরুল ইসলাম নাহিদ, শাহানা বেগম, বুরহান ইদ্দিন প্রমুখ।

আরো সংবাদ