AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর উপহারের ঈদ বস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৯ - ২০২০ | ৯: ১৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার আট ইউনিয়নের জনসাধারণের মধ্যে উপহারের ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা সদরস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর উপহারের ঈদ বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনার ওই কঠিন সময়েও সাধারণ মানুষ যাতে উৎসাহ-উদ্দিপনা পান সেজন্যই প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ে ঈদের উপহার পাঠিয়েছন। সরকারি সকল নির্দেশনা মেনে আমরা ঈদুল ফিতর উদযাপন করব, আর করোনা প্রতিরোধে সর্তক থাকব। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীরা আমাদের আশপাশে থাকা কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের লোকজনের পাশে আছেন, তাই আমরা সবাই সবার সুখ-দুঃখ ভাগাভাগি করে নেব।

বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় প্রধানমন্ত্রী উপহারের ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক আবদুস শহিদ। এসময় বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য মাওলানা শহিদুর রহমান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, নবীন সোহেল প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ