AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ঈদ উপলক্ষে বিশ্বনাথে প্রবাসী হাজী বাবুল আলীর খাদ‌্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৮ - ২০২০ | ৩: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের সংকটময় মুুহুর্তে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী হাজী বাবুল আলীর পক্ষ হতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার শাহজিরগাঁও গ্রামের সারেং বাড়িতে প্রতি বছরের ন্যায় এবারও এলাকার প্রায় আড়াই শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার হিসেবে এই খাদ‌্যসামগ্রী বিতরণ করা হয়।

যুক্তরাজ্য প্রবাসী কবির আহমদের ব্যবস্থাপনায় বিতরণকৃত ঈদ উপহার সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ময়দা, ২০০ গ্রাম গুড়া দুধ, ২ প্যাকেট সেমাই, ১ লিটার ভোজ্য তেল, ২টি সাবান, টেং ও বিস্কুট প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উপহার সামগ্রী বিতরণ করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। ব্যবসায়ী শানুর আলীর সভাপতিত্বে ও সংগঠক মহন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ জামিয়া মোহাম্মদিয়া আরাবিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল হক। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আতিকুর রহমান।

এসময় গ্রামের মুরব্বি হাজী রজিব উল্লাহ, হাজী আব্দুল মুতলিব, আছকির আলী, সংঘঠক মানিক মিয়া, দুলাল মিয়া, এনামুল হক, কয়েছ আহমদ, সুমন মিয়া, সাজন মিয়া সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ