Search
Close this search box.

বিশ্বনাথে ‘হাজী হাছন খান ও হাজী সুনাবান বিবি ট্রাস্টে’র ঈদ উপহার প্রদান

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুুহুর্ত মোকাবেলা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ‘হাজী হাছন খান ও হাজী সুনাবান বিবি ট্রাস্টের’ উদ্যোগে শনিবার দুপুরে উপজেলার মজলিস ভোগশাইল গ্রামে এলাকার শতাধিক গরীব পরিবারের সদস্যদের মধ্যে ঈদ উপহার প্রদান করা হয়েছে। ঈদ উপহারের মধ্যে ছিল জনপ্রতি ৫ লিটার সয়াবিন তেল, ৩ কেজি চিনি, ৩ কেজি ময়দা, আধা কেজি দুধ ও ৩ প্যাকেট লাচ্ছি।

ঈদ উপহার বিতরণকালে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, সরকারের পাশাপাশি সমাজে থাকা বিত্তবান ও প্রবাসীরা গরীব মানুষের পাশে দাঁড়িছেন বলেই করোনার এই সংকটময় মুহুর্তে মানুষের দূর্ভোগ অনেক কম হয়েছে। মানুষকে সাহায্য করার এধারা আগামীতেও অব্যাহত রাখতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। আর সরকারি নির্দেশনা মেনে চলে করোনা প্রতিরোধে আমাদের সবাইকে আরোও সচেতন হতে হবে।

ট্রাস্টের ট্রাস্টি প্রবাসী ফারুজ খানের পরিচালনায় ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, নারী উদ্যোগক্তা আফিয়া খানম, জাতীয় পুরস্কারপ্রাপ্ত নারী উদ্যোগক্তা রুবা খানব, প্রবাসী রুহুল আমীন মিজু প্রমুখ।

আরও খবর