AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে খান ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৭ - ২০২০ | ১২: ০৬ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান বলেন, আপনাদের সেবা করার জন্যই ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আর আমিও সততার সাথে মানুষের কল্যাণে কাজ করতে চাই। এতে আপনাদের দোয়া ও সার্বিক সহযোগীতার প্রয়োজন। তিনি আরো বলেন, আর্ত-মানবতার কল্যাণে কাজ করার জন্য প্রতিষ্ঠিত ‘খান ফাউন্ডেশন’ কর্মকর্তারা করোনার এই সংকটময় মুহুর্তে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রমাণ করলেন ‘মানুষ মানুষের জন্য, আর জীবন জীবনের জন্যই’।

তিনি শনিবার সকালে করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে খান ফাউন্ডেশন মাইজগ্রাম দেওকলসের উদ্যোগে উপজেলার নয়া সৎপুর গ্রামের সুবিধা বঞ্চিত প্রায় ১৬০টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ১ লিটার সয়াবিন তেল।

দেওকলস ইউনিয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বারের সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুুর রহিম, সাংবাদিক রোটারিয়ান মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল। অনুষ্ঠানের শুরুতে খান পরিবারের পক্ষে বক্তব্য রাখেন সাইফ খান অমি ও নয়া সৎপুর গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন ফজলুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমীন ভূঈয়া, প্রবীন সাংবাদিক আবদুল আহাদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, অসিত রঞ্জন দেব, সমাজসেবক মমসির মিয়া, মধু মিয়া, হেলাল আহমদ, জলিল মিয়া, ফাহিম খান, ফজলু মিয়া, সুফি মিয়া, কটু মিয়া ও আপ্তাব আলী প্রমুখ।

আরো সংবাদ