AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে ঈদ উপহার দিলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৫ - ২০২০ | ৯: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার আড়াই শতাধিক পরিবারকে করোনা পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নিজের ব্যক্তিগত উদ্যোগে ঈদের উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। শুক্রবার পৃথক পৃথকভাবে তিন উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে ঈদ উপহারের নগদ অর্থ প্রদান করা হয়।

বিশ্বনাথ উপজেলার জনসাধারণের মধ্যে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর পক্ষ থেকে ঈদ উপহারের নগদ অর্থ বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, এই অঞ্চলের মাটি ও মানুষের সাথে রয়েছে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর আতœার সম্পর্ক। তাই তিনি সকল উৎসব বা দূর্যোগের সময় নিজের অবস্থান থেকে সব সময় জনসাধারণের পাশে দাঁড়ান। করোনার ওই সংকটময় মুহুর্তে তিনি নিজের কার্যক্রম অব্যাহত রেখেছেন।

ঈদ উপহারের নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহেল আহমদ মুন্না,সংগঠক কামরুল ইসলাম খোকন, বদরুল ইসলাম চৌধুরী শিপু, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ, সরফ উদ্দিন সৌরভ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ