AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২য় দফায় এনআরবি ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৫ - ২০২০ | ১২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে এনআরবি ব্যাংকের অর্থায়নে ও ব্যাংকের পরিচালক যুক্তরাজ্য প্রবাসী মনির আলীর উদ্যোগে উপজেলার দশঘর ইউনিয়নে প্রায় ২ শতাধিক কর্মহীন ব্যবস্থাপনায় এবং বিশ্বনাথ কোভিড-১৯ ভলেন্টিয়ার ও এলাকাবাসীর সহযোগীতায় বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি চাল, ডাল, আলু, পিয়াজ, লবন, সয়াবিন তেল।

বৃহস্পতিবার দুপুরে উদ্যোগক্তার বাড়িতে এলাকাবাসীর মধ্যে প্রধান অতিথি হিসেবে এনআরবি ব্যাংকের ২য় দফার খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, করোনা সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি প্রবাসীদের মতো সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসতে হবে। আর আমরা সবাই সকল সরকারি নির্দেশনা মেনে চললে করোনা প্রতিরোধ করা সহজ হবে। দূর্যোগময় মুহুর্তগুলোতে প্রবাসীদের অবদান সব সময়ই স্মরণ রাখবেন দেশবাসী।

যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের সাবেক কাউন্সিলর আজিজুর রহমান খানের সভাপতিত্বে ও বিশ্বনাথ কোভিড-১৯ ভলেন্টিয়ারের সদস্য ঝুমন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দশঘর এনইউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হান্নান, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, এলাকার মুরব্বী আবদুর রশিদ, মতছির আলী, মাসুক মিয়া, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা যুবলীগ নেতা শহীদুজ্জামান সেলন, কামাল হোসাইন, আলোকিত সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি তাজুল ইসলাম, সংগঠক দিলু মিয়া। স্বাগত বক্তব্য রাখেন সংগঠক মাসুক মিয়া। এসময় এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ