AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৪ - ২০২০ | ২: ২৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র রামাদান উপলক্ষে সংগঠনের পক্ষ হতে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে প্রায় ছয় শতাধিক কর্মহীন-অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এর মধ্যে সংগঠনের সাধারণ সম্পাদক হাবিব মিয়ার পক্ষ হতে শতাধিক পরিবারকে প্রদান করা হয় খাদ্যসামগ্রী।

৯মে শনিবার ইউনিয়নের ৯টি ওয়ার্ডে প্রতিনিধিদের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দেয়া হয় এই খাদ্যসামগ্রী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো- চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, সাবান ও ভোজ্য তেল।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সমাজসেবক গোলাম আজম মঞ্জু, সাইফুর রহমান সফা, মনসুর আলম, প্রবাসী নাজমুল ইসলাম, সংগঠক রুবেল আহমদ আফজাল, ডাঃ হানিফ আলী, সাইদুর রহমান, জিল্লুর রহমান, জিয়াউর রহমান, তাজ উদ্দিন। এছাড়া বিতরণ কাজে সার্বিক সহযোগিতায় ছিলেন শাহ চ্যারেটি ফাউন্ডেশনের প্রজেক্ট কো-অডিনেটর দেলওয়ার খান, এডমিন নুরুল আমিন চৌধুরী নিপু, সেচ্ছাসেবক মাসুক মিয়া, ইমরান আহমদ সহ অনেকেই।

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে উদ্যোগে ইতিমধ্যে শীতবস্ত্র বিতরণ, রামাদান ও ঈদ উপলক্ষ্যে খাদ্যসামগ্রী, নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস প্রদান এবং মসজিদ উন্নয়ন কাজে অনুদান প্রদান হয়। সংগঠনের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা সকলের।

আরো সংবাদ