AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে কৃষকদের কাছ থেকে ২৬ টাকা কেজিতে সংগ্রহ করা হবে ৫৩৪ মেট্টিক টন ধান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১২ - ২০২০ | ১২: ১৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বোরো সংগ্রহ-২০ উপলক্ষ্যে উন্মুক্ত লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন কার্যক্রম সম্পন্ন হয়েছে। সোমবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে কৃষক নির্বাচনের উন্মুক্ত লটারী সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটি আয়োজিত লটারিতে ২৬৫ জন কৃষক নির্বাচন করা হয়। লটারিতে বিজয়ী কৃষকদের মধ্যে থেকে উপজেলায় ২৬ টাকা কেজিতে ৫৩৪ মেট্টিক টন ধান সংগ্রহ করা হবে। একজন কৃষক সর্বোচ্চ ৩ মেট্টিক টন ধান বিক্রি করতে পারবেন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আহাদের পরিচালনায় কৃষক নির্বাচনের উন্মুক্ত লটারী উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, খাদ্য নিয়ন্ত্রক অঞ্জন কুমার দাশ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা খন্দকার শাকিল, খাদ্য পরিদর্শক মিনার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

আরো সংবাদ