AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে তারাবিহ রেখে মসজিদে মুসল্লিদের সংঘর্ষ!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১০ - ২০২০ | ১২: ২৫ পূর্বাহ্ণ

বিশ্বনানিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় নামাজে শিশুদের দুষ্টামিকে কেন্দ্র করে মসজিদের ভেতরেই সংঘর্ষে জড়িয়েছেন মুসল্লিরা। শরিবার তারাবিহ’র নামাজের আগ মুহুর্তে উপজেলার দেওকলস ইউনিয়নের মুঠুককোনা গ্রামের পূর্ব জামে মসজিদে এ ঘটনা ঘটে। স্থানীয় সিরাজ মিয়া ও জিলু মিয়া গংদের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে অনন্ত ৫-৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৮মে) তারাবির নামাজের সময় পেছেনের সারিতে শিশুরা দুষ্টামি ও হাতি-তামাশা করছিল। এতে নামাজে ব্যঘাত ঘটে মুসল্লিদের। এ নিয়ে শনিবার (৯মে) আসরের নামাজের পর মুসল্লিদের মধ্যে মসজিদ প্রাঙ্গনে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মসজিদ ত্যাগ করে বাড়ি চলে যান। এরপর রাতে প্রতিদিনের ন্যায় এশার আযান দিচ্ছিলে মসজিদের মুয়াজ্জিন গ্রামের জিলু মিয়া। অযান শেষ হবার সাথে সাথেই কথাকাটাকাটির জের ধরে মসজিদের ভেতরেই তার উপর হামলা করেন সিরাজ মিয়া ও তার ছেলে সুয়েব মিয়া। এসময় তারাবিহ পড়তে আসা উভয় পক্ষের লোকজনও সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ ব‌্যাপারে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, শিশুদের ঝগড়াকে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এশার আযান শেষ হবার সাথে সাথেই একজনের উপর হামলা করেছে অপর পক্ষ। বেশক’জন আহত আছে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।

আরো সংবাদ