AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাফাত উল্লাহ ডেভেলপমেন্ট ট্রাস্টের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৯ - ২০২০ | ৩: ২৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথে ‘সাফাত উল্লাহ ডেভেলপমেন্ট ট্রাস্ট’র উদ্যোগে ও প্রবাসীদের অর্থায়নে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলার বৃহত্তর অলংকারী ও পৌদনাপুর গ্রামের ১২০টি পরিবারের মধ্যে এই নগদ অর্থ বিতরণ করা হয়। অলংকারী বড়বাড়িতে আনুষ্ঠানিকভাবে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণকৃত অর্থ পৌছে দেন ট্রাস্টের সদস্যরা।

ট্রাস্টের সভাপতি মোহাইমিনুর রহমান ফাহাদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিলু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ডের মেম্বার অদূদ মিয়া, সমাজসেবক হুসিয়ার আলী, ছোয়াব আলী, হাফিজ মুফতি মাওলানা শাহেদ আহমদ। স্বাগত বক্তব্য রাখন ট্রাস্টের সাধারণ সম্পাদক মাসুদ এমরান।

এসময় গ্রামের মুরব্বি হাজী রফিক মিয়া, আবু রশিদ, হাজী খুর্শেদ আলী, আতাউর রহমান, হুসিয়ার আলী, আখতার হোসেন, মাস্টার মঈন উদ্দিন, আজিজুর রহমান, ট্রাস্টের অর্থ সম্পাদক রানা মিয়া, সহকারী অর্থ সম্পাদক খালেদ মিয়া, প্রচার সম্পাদক রাহিমুর রহমান, আরিফ মিয়া, সদস্য জালাল মিয়া সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ