AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে অসহায়দের পাশে দাঁড়ালেন আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৮ - ২০২০ | ১: ২০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রমজান মাসে করোনাভাইরাসের সংকটময় মুহুর্তে সিলেটের বিশ্বনাথে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের এসএসসি-২০১৪ ব‌্যাচের শিক্ষার্থীরা। প্রবাসী ও কিছু বিত্তবানদের অর্থায়নে তারা দৌলতপুর ইউনিয়নের বৃহত্তর দৌলতপুর, বাহারা দুবাগ, চরচন্ডী, আটপাড়া, ও সত্তিশ গ্রামের ১১০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ‌্যসামগ্রী মধ‌্যে প্রত‌্যেক পরিবারকে ৭ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি লবন ও ১ লিটার ভোজ‌্য তেল প্রদান করা হয়। খাদ্যসামগ্রী প্রত‌্যেক পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

বিতরণকালে দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রাক্তন ছাত্র মো. নাজিম উদ্দিন, আশরাফ আলী, জুলফিকার আলী, আনোয়ার হোসেন, শাওন মিয়া, ইসমাইল খান, সাইফুর রহমান, সত্তিশ, আলিম উদ্দিন, সুহেল আহমদ, সালেহ আহমদ, তাজিদুর রহমান’সহ অনেকেই উপস্থিত ছিলেন।

যারা এই মহৎ কাজে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উদ‌্যোক্তারা। পাশাপাশি দেশের এই দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসতে তারা বিত্তবানদের প্রতি আহবান জানান।

আরো সংবাদ