AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের মিরেরচরে ৪ শতাধিক পরিবারের মধ‌্যে খাদ‌্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২০ | ৩: ৫৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার মিরেরচরে এলাকার অসহায় দরিদ্র পরিবারের মধ‌্যে খাদ‌্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মিরেরচর গ্রামের ৪ প্রবাসীর (নাম প্রকাশে অনিচ্ছুক) অর্থায়নে শুক্রবার সকালে মিরেরচর দারুল কোরআন মাদ্রাসা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে বৃহত্তম মিরেরচর, গবিন্দপুর, গন্ধারকাপন, চৌধুরীগাঁও, ছত্তিশ, নোয়াগাও, দুর্যাকাপন ও মিয়াজানেরগাঁও গ্রামের প্রায়  চার শতাধিক পরিবারের মধ‌্যে এই খাদ‌্যসামগ্রী বিতরণ করা হয়।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম‌্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সমাজসেবক আব্দুল মতিনের পরিচালনায় খাদ‌্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে মিরেরচর দারুল কোরআন মাদ্রাসার মুহতামিম শায়েখ ওয়ারিছ উদ্দিন, সহকারী মুহতামিম মাওলানা শামছুল ইসলাম, ইউপি সদস‌্য রফিক হাসান, সাবেক মেম্বার ইসমাইল আলী, সংগঠক আব্দুল ওয়াহিদ, আব্দুল বাতিন, কদ্দুছ আলী, এবাদুর রহমান, বকুল মিয়া’সহ এলাকার ১২টি মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।

বিতরণকৃত খাদ‌্যসামগ্রীর মধ‌্যে প্রত‌্যেক পরিবারকে ৪ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি ময়দা, ১ কেজি চিনি ও ২ লিটার ভোজ‌্য তেল প্রদান করা হয়।

আরো সংবাদ