AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নারায়ণগঞ্জ থেকে ১৩ যাত্রী নিয়ে বিশ্বনাথে ক্যাভার্ড ভ্যান : এলাকায় আতঙ্ক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৩০ - ২০২০ | ৪: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: নারায়ণগঞ্জ থেকে ১৩ জন যাত্রী নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলায় একটি ক্যাভার্ড ভ্যান গাড়ি প্রবেশ করেছে। আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার রামপাশা ইউনিয়নের ইলামেরগাঁও এলাকায় যাত্রীবাহী ওই ক্যাভার্ড ভ্যানটি আটক করেন স্থানীয় জনতা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থালে পৌঁছে নারায়ণগঞ্জ ফেরত যাত্রীদের হোম কোয়ারাইন্টাইনে প্রেরণ করে এবং মেসার্স রূপা এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ড, ১৪-৬০২৪) এর ক্যাভার্ড ভ্যানটি আটক করে থানায় নিয়ে যায়। এঘটনায় এলাকার সর্বত্র বিরাজ করছে আতঙ্ক।

স্থানীয় সূত্র জানায়, সেহরির সময় বিশ্বনাথ উপজেলার ইলামেরগাঁও এলাকায় একটি ভ্যান প্রবেশ করলে স্থানীয় জনতা তার গতিরোধ করেন। কিছু বুঝে ওঠার আগেই চম্পট দেয় চালক। উপস্থিত জনতার সন্দেহ হলে দ্রুত অকেজো করে রাখা হয় একটি চাকা। পরে খোলা হয় ভ্যানের দরজা। ভেতরে পাওয়া যায় ৯ জন নারী-পুরুষ ও ৪ শিশু।

যাত্রীরা জানান, তারা সকলেই রামপাশা ইউনিয়নের পুরানগাঁও ও কোনাপাড়া গ্রামের বাসিন্দা। তারা নারায়নগঞ্জের আড়াইহাজারের একটি ইটভাটায় কাজ করতেন। কাজ না থাকায় ওই ভ্যানে করেই বাড়ি ফিরেন তারা। পরে পুলিশে খবর দিলে নারায়ণগঞ্জ ফেরতদের নিজ নিজ বাড়িতে পৌছে দেয় হয় এবং হোম কোয়ারাইন্টাই নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে দেয়া হয় খাদ্য সামগ্রী।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, স্থানীয় জনতা আঁচ করতে না পারলে বিষয়টি অগোচরেই থেকে যেতো। স্থানীয় ইটভাটা শ্রমিকদের নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা ওই ভ্যানটি আমরা আটক করেছি। শ্রকিদের ত্রাণসহ হোম কোয়ারাইন্টাইন নিশ্চিত করা হয়েছে।

আরো সংবাদ