AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৩০ - ২০২০ | ২: ২২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে বিশ্বনাথসহ পুরো সিলেট জেলায় চলছে লকডাউন। মানুষ রয়েছেন ঘরবন্দী। এতে কর্মহীনতায় চরম বিপর্যস্ত হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারের পাশাপাশি অনেক মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারেও চলছে খাবার সংকট। এমন পরিস্থিতিতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করে সামাজিক সংগঠন বিশ্বানাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে। সংগঠনের পক্ষ থেকে মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও দরিদ্র পরিবাররের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্যসামগ্রী।

তবে আনুষ্ঠানিকভাবে বিতরণ না করে অগ্রগামী সমাজ কল্যান যুব সংঘ নাজির বাজারের ব্যবস্থানপায় সুবিধাভোগী পরিবারগুলোর ঘরে ঘরে পৌছে দেয়া হয় খাদ্যসামগ্রী। দুটি ক্যাটাগরিতে ১২০টি পরিবারকে উপহার হিসেবে প্রদানকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, পেঁয়াজ, আলু, ছুলা, লবন, গুড়া মসলা, ভোজ্য তেল, সাবান ও খেজুর।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিশ্বনাথ উপজেলার ধর্মদা গ্রামের পীরবাড়িতে ডেফোডিল এসোসিয়েশন ইউকের সহ সভাপতি আবুল খায়ের’র সভাপতিত্বে ও অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ সাইদুল ইসলাম সুজা’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি আব্দুল মান্নান রিপন। বক্তব্য রাখেন অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান নুর ও ডেফোডিল এসোসিয়েশন দশঘর শাখার সাবেক সভাপতি সুহেব আহমদ।

বিতরণ কার্যক্রমে অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম রুনু, সাংগঠনিক সম্পাদক শাহ বুরহান উদ্দিন রুবেল, প্রচার সম্পাদক হোসাইন আহমেদ প্রভেল, সংগঠক আব্দুল হান্নান শিপন, ঝুমন আহমদ, সাজন আহমদ, শাহ রাহিম, জাহাঙ্গির আলম, ইমরান আহমদ সুমন, নাইম ইসলাম সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ